Monday, June 30, 2014

এবার আই প্যাডেই মিলবে রতিসুখ

এবার আই প্যাডেই মিলবে রতিসুখ

sex-toy
এই সময় ডিজিটাল ডেস্ক: আই প্যাডের সঙ্গে যৌন সম্পর্ক! এও কি সম্ভব? হলিউডি কোনও ফ্যান্টাসি নয়, বাস্তবে জীবন্ত যৌন সঙ্গীর অভাব কিছুটা হলেও পূরণ করতে চলেছে 'ফ্লেশলাইট লঞ্চপ্যাড'। সৌজন্যে সেক্স টয় প্রস্তুতকারী সংস্থা 'ইন্টারঅ্যাক্টিভ লাইফ ফর্মস'।

বান্ধবীর অভাবে 'একা বোকা' থাকার দিন এবার ফুরোল। হাতে থাকা স্মার্টফোন আর ট্যাবলেটের দৌলতে পছন্দসই বান্ধবীর সঙ্গে প্রেমালাপ করার সুবিধা মিলেছিল আগেই। সম্প্রতি সেই অনুভূতি আর এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার উদ্যোগে বাজারে আসছে 'ফ্লেশলাইট লঞ্চপ্যাড'। নির্মাতাদের দাবি, এর সাহায্যে আই প্যাডের পর্দায় ভেসে ওঠা প্রেমিকার ছবি দেখতে দেখতে তাঁর সঙ্গে যৌন মিলনের সুখও পাওয়া যাবে।

কী ভাবে সম্ভব হবে এই কাণ্ড? সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আই প্যাডের সঙ্গে জুড়ে দেওয়া যাবে যোনির আকারের এক অ্যাটাচমেন্ট। এই কৃত্রিম যোনির সাহায্যেই সঙ্গিনীর সঙ্গে ভিডিও চ্যাট করার সময় যৌন তৃপ্তিতে মেতে উঠতে পারবেন ব্যবহারকারী। জানানো হয়েছে, ফেসটাইম বা স্কাইপে বান্ধবীর সঙ্গে কথা বলার পাশাপাশি শরীরী মিলনের স্বাদও দেবে 'ফ্লেশলাইট অভিজ্ঞতা'।

চলতি সপ্তাহেই বাজারে আসছে এই লঞ্চপ্যাড। মাত্র ২০ পাউন্ডের বিনিময়ে সুখের চাবিকাঠি অতএব হাতের মুঠোয়। বলা বাহুল্য, আপাতত তা থাকছে পুরুষদেরই একচেটিয়া।

No comments:

Post a Comment