Friday, May 30, 2014

নগ্ন শরীরে তেরঙা জড়িয়ে ফের বিতর্কে মল্লিকা

নগ্ন শরীরে তেরঙা জড়িয়ে ফের বিতর্কে মল্লিকা

bo2xojsimaaascm
এই সময় ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কের জালে জড়ালেন মল্লিকা শেরওয়াত। আসন্ন ছবি 'ডার্টি পলিটিক্স'-এর পোস্টারে তাঁর ছবি ঘিরেই এখন যত জল্পনা। শুধু ইন্ড্রাস্টির মধ্যেই সীমাবদ্ধ নেই, বিতর্ক সৃষ্টি হয়েছে রাজস্থানের রাজনৈতিক শিবিরগুলিতে।

আসলে, যোধপুরের এএনএম বাওয়ারি দেবীর যৌন কেলেঙ্কারির ঘটনাটি কেন্দ্র করে ছবিটি তৈরি হয়েছে। সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মল্লিকা।এছাড়া রয়েছেন রাজপাল যাদব, ওম পুরি প্রমুখরা। চরিত্র নিয়ে এখনও ঝড় না তুললেও, রাজস্থানের রাজনৈতিক মহলে ছবির পোস্টার ঘিরে শুরু হয়ে গিয়েছে বিতর্ক। ছবির পোস্টারে দেখা গিয়েছে, অর্ধনগ্ন মল্লিকা শেরওয়াত জাতীয় পতাকা জড়িয়ে একটি অ্যাম্বাসাডারের মাথায় বসে আছেন। তাঁর দুদিকে রাজনৈতিক শিবিরের প্রতিনিধি। মল্লিকার হাতে আবার একটি বিতর্কমূলক সিডিও রয়েছে।

এক্ষেত্রে ছবির পরিচালক কে সি বোকাডিয়াও-ও পড়েছেন বিপাকে। তাঁর কথায়, পোস্টারে তেরঙ্গা পরিধীতা মল্লিকাকে বদলাতে রাজস্থানের বিভিন্ন রাজনৈতিক শিবির থেকে তাঁর উপর চাপ সৃষ্টি করা হচ্ছে। তিনি এও জানান, গোটা পোস্টারটি উত্তেজনা ছড়াতেই তৈরি করা হয়েছে। এছাড়া কোনও অভিসন্ধি নেই। তবে পোস্টারে যে তেরঙ্গা ব্যবহার করা হয়েছে, তাতে অশোক চক্র আঁকা নেই।

No comments:

Post a Comment