Friday, May 30, 2014

ঝগড়ার জের, স্ত্রীকে লাঠিপেটা করে খুন বৃদ্ধের

ঝগড়ার জের, স্ত্রীকে লাঠিপেটা করে খুন বৃদ্ধের

murder
এই লাঠি মেরেই পুষ্পাদেবীকে খুন করা হয়। ঘটনাস্থলে তদন্তকারী দল।
এই সময় ডিজিটাল ডেস্ক: স্ত্রীর সঙ্গে রোজ লেগেই থাকত ঝগড়া। শেষে অতিষ্ঠ হয়ে ৭৮ বছর বয়সী স্ত্রীকে খুন করলেন ৮২ বছরের বৃদ্ধ উমাকান্ত সুলে।

থানের ঘোড়বন্দর এলাকার বাঘবিলের বাসিন্দা অশীতিপর উমাকান্তবাবু যে এমন একটা ঘটনা ঘটিয়ে ফেলবেন, তা তিনি নিজে দুঃস্বপ্নেও ভাবেননি। স্ত্রী পুষ্পার সঙ্গে অভিজাত কসমস রিজেন্সি কমপ্লেক্সে বেশ কয়েক বছর ধরে তাঁর সংসার। বয়সজনিত কারণে দু'জনেই অনেক দিন ভুগছিলেন বলে জানিয়েছে পুলিশ। কিন্তু এই অবস্থাতে রোজই ছোটখাটো বিষয়ে বচসায় মাততেন সুলে দম্পতি। বার্ধক্যের ক্লান্তি ছাপিয়ে যেত পারস্পরিক তিক্ততা। প্রায় প্রতিদিন নানা ব্যাপারে কথায় কথায় উমাকান্তবাবুকে চরম অপমান করতেন পুষ্পাদেবী। মনে মনে গুমরোলেও স্ত্রীর সঙ্গে কথায় এঁটে উঠতে পারতেন না বৃদ্ধ।

অবশেষে ধৈর্যের বাঁধ ভাঙল। বুধবার রাতে সুলে দম্পতির কাজিয়া তুঙ্গে ওঠে। এক সময় তা সহ্য করতে না পেরে লাঠি দিয়ে পুষ্পাদেবীর মাথায় প্রবল আঘাত করেন উমাকান্ত। সঙ্গে সঙ্গে জ্ঞান হারিয়ে মেঝেয় লুটিয়ে পড়েন বৃদ্ধা। রক্তে ভেসে যায় ঘর।

সম্বিত্‍ ফিরতে উমাকান্ত অনুশোচনায় ভেঙে পড়েন। কসরওয়ালি থানায় ফোন করে তিনিই নিজের কৃতকর্মের কথা পুলিশকে জানান। স্ত্রীকে হত্যার দায়ে উমাকান্ত সুলেকে গ্রেফতার করা হয়। আদালতে তোলা হলে তাঁকে আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

No comments:

Post a Comment