Monday, March 31, 2014

কিশোর গৃহশিক্ষকের লালসার শিকার নাবালিকা

কিশোর গৃহশিক্ষকের লালসার শিকার নাবালিকা

child
এই সময় ডিজিটাল ডেস্ক: ৯ বছরের মেয়ের যৌন নিগ্রহে অভিযুক্ত নাবালক গৃহশিক্ষক। ঘটনাটি ঘটেছে নিঠারিতে। সেক্টর-২০ থানায় অভিযুক্ত গৃহশিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেছেন ওই মেয়ের বাবা। অভিযোগ গত ২ বছর ধরে তাঁর মেয়ের যৌন নিগ্রহ করছিল সে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। তাঁকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে পেশ করা হয়েছে।

জানা গিয়েছে, পশ্চিমবঙ্গের বাসিন্দা ওই মেয়ে ও গৃহশিক্ষকের অভিভাবক নিঠারিতে থাকত এবং তাঁরা প্রতিবেশী। ওই মেয়েটি একটি সরকারি স্কুলে দ্বিতীয় শ্রেণির ছাত্রী, তার ভাই ওই স্কুলেই প্রথম শ্রেণির ছাত্র। ১৭ বছরের ওই গৃহশিক্ষকও একই স্কুলে নবম শ্রেণিতে পড়ত। নিগৃহীতা এবং তার ভাই ১৭ বছরের গৃহশিক্ষকের কাছে পড়তে যেত। এ ছাড়াও, আশপাশের অনেক বাচ্চাই সেখানে পড়তে আসত।

অভিযোগ, সে সময়ই বাচ্চা মেয়েটির যৌন নিগ্রহ করে ওই গৃহশিক্ষক। কিন্তু নিগৃহীতা ভয়ে কাউকে কিছু জানায়নি। মেয়েটির এক বন্ধু ঘটনার ব্যাপারে জানত। বৃহস্পতিবার সন্ধেবেলা দু'জনের মধ্যে ঝগড়া হয়। তার পরই তার বান্ধবী সব কথা নিগৃহীতার মা-বাবাকে জানায়।

নিগৃহীতার বাবা প্রথমে ছেলেটির বাবার সঙ্গে এ ব্যাপারে কথা বলেন। কিন্তু গৃহশিক্ষকের বাবা নিজের ছেলেকে নির্দোষ বলে দাবি করেন। এতে ক্ষুব্ধ মেয়েটির বাবা সেক্টর ২০ থানায় মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

No comments:

Post a Comment